শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান এর পক্ষ থেকে ফ্রি চালের স্লিপ বিতরন

প্রকাশিত : ০৩:৪৫ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০২০ রবিবার 153 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্য পঞ্চগড় পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে (ভিজিএফ) এর ফ্রি চালের স্লিপ বিতরন করেছেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট ।
আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্য মানুষের ঈদের আনন্দ যেন মলিন হয়ে না যায় তাই পৌরসভার প্রত্যেক ওয়ার্ডের নেতা কর্মীদের মাঝে  (ভিজিএফ) এর ফ্রি চালের স্লিপ বিতরন করা হয়েছে । পঞ্চগড় জেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট প্রত্যেকের হাতে এই চালের স্লিপ তুলে দেন ।
এ সময় উপস্থিত ছিলেন , পঞ্চগড় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগ এর সভাপতি জনাব মোঃ কাজী আল তারিক ।পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব মোঃ হুমায়ুন কবির উজ্জ্বল ।জেলা আওয়ামী লীগ এর সংগ্রামী প্রচার সম্পাদক বাবু বিপেন চন্দ্র সহ্ পৌর আওয়ামীলীগ এর প্রত্যেক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ ।
স্লিপ বিতরণের সময় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট , সকলকে সাস্থবিধি মেনে ঈদ উৎযাপন করার অনুরোধ জানান । পাশাপাশি ঈদের কেনাকাটা সমাজিক দূরত্ব বজায় রেখে করতে ও বিশেষ প্রয়োজন ছাড়া সকল প্রকার জনসমাগম পরিহার করে চলার পরামর্শ দেন তিনি ।
Attachments area

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD