শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


টেলিকমিউনিকেশন কোম্পানি ইডটকোর বৃক্ষরোপণ কর্মসূচি

প্রকাশিত : ০২:০১ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার 47 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন কোম্পানি ‘ইডটকো’র অর্থায়নে, গিনি কর্পোরেশনের বাস্তবায়নে চান্দখালী জনতা মাধ্যমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ করা হয়েছে।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের চান্দখালী জনতা মাধ্যমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ করা হয়েছে।
এসময় প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন, ম্যানেজিং কমিটির সভাপতি রাকিবুল ইসলাম, ইডটকো’র জোনাল ম্যানেজার মোঃ আব্দুল মালেক, বাস্তবায়নকারী সংস্থা গিনি কর্পোরেশনের প্রতিনিধি মোঃ হাসিবুর রহমান ও সম্মানিত শিক্ষক মহোদয়গণ উপস্থিত ছিলেন।
কর্মসূচির আওতায় প্রতিষ্ঠানটিতে প্রায় দুইশতাধিক মেহগনি, আম ও কাঠাল গাছের চারা রোপণ করা হয়। এগুলো রক্ষণাবেক্ষণ ও পরিচর্যার জন্য সকল প্রক্রিয়া সম্পন্ন করেছে ইডটকো।
ইডটকো টেলিকমিউনিকেশন কোম্পানির সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দূর্যোগের সময়ে মানবিক সহায়তা, পরিবেশ উন্নয়নে বৃক্ষ রোপণ ও অন্যান্য জন ও সমাজ উন্নয়ন কর্মসূচিতে অর্থায়ন করে থাকে।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD