মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে সড়ক দুর্ঘটনায় টমটম চালক নিহত

প্রকাশিত : ০৫:১২ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১ রবিবার 214 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

গাছ ভর্তি টমটম উল্টে গিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় সিপন চৌকিদার (২৮) নামের এক চালক নিহত হয়েছে। রোববার দুপুর ১২ টায় উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে এ দুর্ঘটনায় ঘটনা ঘটে। নিহত সিপন ওই এলাকার আমির চৌকিদারের ছেলে। পেশায় টমটম চালক ও বস্ত্র ব্যবসায়ী।
জানা গেছে, টমটম ভর্তি গাছ নিয়ে ফুলখালী গ্রামের বেড়িবাঁধের ওপর দিয়ে বঙ্গবাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন সিপন। তখন বিপরীত দিক থেকে আসা আরেকটি টমটমকে জায়গা দিতে গিয়ে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। তখন সিপন গাছভর্তি গাড়ির নিচে চাপা পরে। তাৎক্ষণিক আশপাশের বাড়ির লোকজন ছুটে এসে সিপনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা সঙ্কটাপন্ন দেখলে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, সড়ক দুর্গটনায় সিপন নামের এক চালক মারা যায়। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD