শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে বিএনপির আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত : ০৬:৪৮ অপরাহ্ণ, ৭ ফেব্রুয়ারি ২০২১ রবিবার 56 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব  স্নেহাংশু সরকার কুট্টি এ কমিটির অনুমোদন করেন। শুক্রবার স্বাক্ষর করে এ কমিটির অনুমোদন করা হলেও রোববার এটির আত্মপ্রকাশ করা হয়।
নবগঠিত এ কমিটিতে আব্দুর রহমান ফরাজীকে আহবায়ক ও সাজাদুল ইসলাম শামীমকে সদস্য সচিব করা হয়। এতে হারুন অর রশিদ হাওলাদার, নজরুল ইসলাম মুন্সি, আবুল বশার হাওলাদারকে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটি অনুমোদকারী জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবের স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় উপজেলা বিএনপির নির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করে আহবায়ক কমিটি গঠন করা হয়। আগামী দুই মাসের মধ্যে গঠনতন্ত্র অনুযায়ী ওয়ার্ড ও ইউনিয়ন কাউন্সিল সম্পন্ন করে উপজেলা কাউন্সিল ও সম্মেলন সম্পন্ন করতে হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD