মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


আব্দুল বারেক ঢালীর ১৮তম মৃত্যু বার্ষিকী আজ

প্রকাশিত : ০৯:৪৭ পূর্বাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২১ রবিবার 94 বার পঠিত

সাইমুন রহমান বিশেষ প্রতিনিধি :

গলাচিপা পৌরসভার প্রথম প্রশাসক, বীর মুক্তিযোদ্ধা মরহুম এডভোকেট আব্দুল বারেক ঢালীর ১৮ তম মৃত্যুবার্ষিকী। দিনটি উপলক্ষে পারিবারিকভাবে নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। দিনটি উপলক্ষে গ্রামের বাড়ি ও গলাচিপায় দোয়া মোনাজাত এবং এতিমদের জন্য খাবার বিতরণ করা হয়েছে।
আব্দুল বারেক ঢালীর রআজনৈতিক জীবন ছিল বর্ণাঢ্য। তিনি পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পটুয়াখালী সরকারি কলেজের সাবেক ভিপি, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময়ে ছাত্র সংগ্রাম পরিষদের তৎকআলীন আহবায়ক, এছাড়াও গলাচিপার গোলখালী ইউনিয়ন পরিষদের চার বার নির্বাচিত চেয়ারম্যান ও গলাচিপা পৌরসভার প্রথম প্রশাসক হিসেবে জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন।
২০০৩ সালের ১৪ ফেব্রুয়ারি ৫৭ বছর বয়সে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যু বার্ষিকীতে উপজেলা আওয়ামীলীগ, গলাচিপা পৌরসভাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে স্মরণ সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD