শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে মা-ছেলের বিরুদ্ধে মাদক মামলা, একজন গ্রেফতার!

প্রকাশিত : ০১:৪০ অপরাহ্ণ, ২৪ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার 60 বার পঠিত

এম আর রাশেদ রাঙ্গাবালী প্রতিনিধি:

 

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় গাঁজাসহ নারগিস বেগম (৪২) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মনিপাড়া এলাকার নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। আটককৃত ওই নারী একই গ্রামের জাফর হাওলাদারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন যাবত ও নারী ও তার ছেলে মাদক ব্যবসার সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রাঙ্গাবালী থানার এসআই সজিব দেবনাথের নেতৃত্বে একদল পুলিশ বড়বাইশদিয়া ইউনিয়নের মনিপাড়া গ্রামের বাসিন্দা জাফর হাওলাদারের বাড়ি তল্লাশি চালায়। এসময় তার বসত ঘর থেকে ১২ গ্রাম গাঁজা উদ্ধার করে। তখন ঘটনাস্থল থেকে নারগিস বেগমকে আটক করা হয়।
এবিষয়ে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আটককৃত নারগিস বেগম ও তার ছেলে রুম্মান হাওলাদারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামী গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD