শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


পঞ্চগড়ে ২০৮ টি অসহায় গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর

প্রকাশিত : ০৮:২২ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১ রবিবার 63 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে মুজিব বর্ষের উপহার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীন ও ভূমিহীনদের জন্য বরাদ্দকৃত ঘর আনুষ্ঠানিক ভাবে সুবিধাভোগীদের মঝে হস্তান্তর করা হয়েছে ।শনিবার (২৩-জানুয়ারি) সকালে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন এর উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে ঘর হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয় । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সুবিধা ভোগীদের মাঝে ঘর হস্তান্তর উদ্বোধন ঘোষনা করেন । আশ্রয়নের অধিকার ভূমিহীন জনতার এই শ্লোগানকে সামনে রেখে উপজেলার ২০৮ টি অসহায় গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে আশ্রয় প্রকল্প-২ এর আওতায় এই ঘর হস্তান্তর করা হয় । আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম,নব নির্বাচিত পৌর মেয়র জাকিয়া খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগ এর সভাপতি কাজী আল তারিক, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন,উপজেলার বিভিন্ন পর্যায়ে কর্মরত সকল সরকারি কর্মকর্তা ,উপজেলার দশটি ইউনিয়নের চেয়ারম্যান , আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ,প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ সকলের উপস্থিতিতে সদর উপজেলার ১০ টি ইউনিয়নের ভূমিহীন অসহায় হতদরিদ্রদের মাঝে বাড়ির চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় উপজেলার গৃহহীন ও ভূমিহীন পরিবারগুলোর জমি সহ নতুন পাকা বাড়ি দেওয়া হচ্ছে ।যারা ছিন্নমূল মানুষ ,থাকার জন্য জায়গা নেই তাদেরই খুঁজে এই ঘর প্রদান করা হচ্ছে । নতুন পাকা বাড়ি পেয়ে আনন্দে আত্মহারা ঘর পাওয়া পরিবার গুলোর সদস্যরা।তারা বর্তমান সরকারের উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন ।এবং মন থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃৃতজ্ঞতা জানান ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD