মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) কর্তৃক ফেনসিডিল ও গাঁজা সহ মাদক চোরাকারবারী আটক

প্রকাশিত : ০৬:৫৭ অপরাহ্ণ, ১৯ জুলাই ২০২০ রবিবার 88 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

মোঃ রাশেদুল ইসলাম ,পঞ্চগড়
পঞ্চগড়ে বাংলাবান্ধা স্থল বন্দরে মোঃ সাদ্দাম হোসেন (২৭) এক মাদক চোরাকারবারীকে আটক করেছে (১৮-বিজিবি) ।
আটক মোঃ সাদ্দাম হোসেন পঞ্চগড় ,তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের পাগলীডাংরি এলাকার মোঃ জয়নাল হোসেনের ছেলে ।
বিজিবি সূত্রে জানা যায়, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে পঞ্চগড় জেলার সীমান্তবর্তী এলাকাসহ বাংলাবান্ধা আইসিপি দিয়ে যে কোন ধরণের চোরাচালান প্রতিরোধে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) কর্তৃক নিয়মিত টহল পরিচালনাসহ বিশেষ অপারেশন ও বিজিবি ডগ স্কোয়াড দ্বারা যানবাহন তল্লাশী কার্যক্রম পরিচালনা অব্যাহত আছে। এর ধারাবাহিকতায় অদ্য ১৮ জুলাই ২০২০ তারিখ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানা যায় যে, কোন অসাধু মাদক ব্যবসায়ী বাংলাবান্ধা আইসিপি দিয়ে যানবাহনের মাধ্যমে মাদকদ্রব্য বহন করছে। তারই পরিপ্রেক্ষিতে শনিবার সন্ধ্যা সাত টায় বাংলাবান্ধা আইসিপিতে বিজিবি টহল দল কর্তৃক ডগ স্কোয়াড দ্বারা পরিচালিত তল্লাশী অভিযানের এক পর্যায়ে ঢাকা মেট্রো-ট ১৩৬০২৭ ট্রাকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ০১ কেজি গাঁজা পাওয়া যায়। ওই ট্রাকের চালক ছিলেন মোঃ সাদ্দাম হোসেন (২৭)।পরবর্তীতে সাদ্দাম হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তেঁতুলিয়া মডেল থানায় মাদক চোরাচালান আইনে মামলা দায়ের করা হয় । উল্লেখ্য, আটককৃত ট্রাকের সিজার মূল্য- ৮০,০০,০০০/-, ফেনসিডিল-২০,০০০/- এবং গাঁজা-৩,৫০০/-। এছাড়াও উক্ত চালকের নিকট হতে ০১টি স্যামসাং মোবাইল, ০১টি টেলিটক সীম কার্ড, ভারতীয় রুপি-১,০১০/- ও বাংলাদেশী ১,০৫০/- জব্দ করা হয়।
এ বিষয়ে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার আনিসুর রহমান বলেন দায়িত্বপূর্ণ এলাকায় সকল প্রকার অবৈধ চোরাচালান প্রতিরোধে আমরা নিয়মিত ভাবে টহল পরিচালনা, বিজিবি এর বিশেষ অপারেশন ও ডক স্কোয়াড দ্বারা তল্লাশি কার্যক্রম পরিচালনা করা হচ্ছে । আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সীমান্তে গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে ।(১৮ বিজিবি) এর অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD