রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


কুয়াকাটার লেম্বুর বন থেকে পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার (ভিডিওসহ)

প্রকাশিত : ০৮:৩২ পূর্বাহ্ণ, ২১ জুলাই ২০২০ মঙ্গলবার 39 বার পঠিত

কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর কুয়াকাটায় মোবারক হোসেন (৪৫) নামের এক পর্যটকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। গতকাল রাত সাড়ে এগারোটার দিকে লেম্বুর চর এলাকার বন থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোবারক হোসেন সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার যতীন্দ্র নগর গ্রামের মৃত সৈয়দ গাজীর ছেলে।
পুলিশ জানায়, রবিবার সকালে কুয়াকাটায় ভ্রমনে এসে সানফ্লাওয়ার হোটেলের ৩০৩ নম্বর কক্ষে উঠেন মোবারক হোসেন । সন্ধ্যায় তিনি একটি ভাড়ায় চালিত মটোরসাইকেল নিয়ে লেম্বুর চরের কাকড়া ফ্রাই এলাকায় যান। এসময় মটোরসাইকেল ড্রাইভারকে সড়কের উপরে দাড় করিয়ে বনের মধ্যে প্রবেশ করেন তিনি। বেশ কিছু সময় অপেক্ষার পর তিনি বন থেকে না ফেরলে মটোরসাইকেল ড্রাইভারসহ ওই এলাকার কয়েকজন বনের মধ্যে প্রবেশ করে গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগোনো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মোবারকের লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD