রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


বোদা উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় পথচারী নিহত

প্রকাশিত : ০৭:১৯ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২০ শুক্রবার 17 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলায় ইট বোঝাই ট্রাক্টরের ধাক্কায় তরিকুল ইসলাম (৪০) নামে এক ঔষুধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার বিকেলে বোদা পৌর এলাকার বাইপাস মোড় এলাকায় এই মর্মান্তিক দূর্ঘনাটি ঘটে।
নিহত তরিকুল ইসলাম বোদা পৌর এলাকার সরদার পাড়ার মৃত আমিনুল ইসলামের ছেলে। তিনি বোদা বাজারের তিথী ফার্মেসীর মালিক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঔষুধ ব্যবসায়ী তরিকুল ইসলাম বিকেলে বোদা বাইপাস এলাকায় রাস্তার ধারে দাড়িয়ে ছিলেন। এ সময় সাকোয়া হতে আসা ইট বোঝাই একটি ট্রাক্টর তাকে সজোরে ধাক্কা দিয়ে ট্রাক্টরটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় তরিকুল গুরুতর আঘাত প্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ জাহিদ হাসান তাকে বলে মৃত ঘোষণা করেন।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান, ট্রাক্টরের ধাক্কায় এক ঔষুধ ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD