রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


পঞ্চগড়ে নসিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত : ০৭:৩৪ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২০ শুক্রবার 10 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলায় খড়ি বোঝাই নসিমনের ধাক্কায় মহসিন আলী (৩৫) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে । বৃহম্পতিবার (২৩ জুলাই) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের আমকাঠাল বাজার এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে,মৃত মোটর সাইকেল আরোহী মহসিন আলী সদর উপজেলার অমরখানা ইউনিয়নের ভিতরগড় ছোট কামাত এলাকার মকছেদ আলীর ছেলে । সে ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক । পুলিশ জানায়,মহসিন মোটর সাইকেল যোগে দুপুরে পঞ্চগড় শহরে যাওয়ার সময় আমকাঠাল বাজার এলাকায় খড়ি বোঝাই একটি নছিমনের সাথে ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়লে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. উম্মে হোমায়রা মোটর সাইকেল আরোহী মহসিন আলীকে মৃত ঘোষনা করেন। এদিকে নসিমনের ধাক্কায় মোটর সাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD