রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে অসহায় দুই শতাধিক পরিবারকে সহায়তা দিলেন এমপি মহিব

প্রকাশিত : ০৬:৪১ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২০ সোমবার 22 বার পঠিত

এম সোহেল প্রকাশক ও সম্পাদক:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে ঢেউটিন, নগদ অর্থ ও শুকনো খাবার দিয়েছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি মহিব্বুর রহমান মহিব। সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত¡রে এই সহায়তা দেওয়া হয়।

সম্প্রতি ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ৬১ পরিবারের পুর্নবাসনের জন্য ১১৭ বান্ডেল ঢেউটিন এবং প্রত্যেককে নগদ তিন হাজার করে টাকা প্রদান করা হয়। এছাড়া করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে বিপাকে থাকা ২০০ পরিবারকে চাল, ডাল, ডাল ও লবণসহ শুকনো খাদ্য সহায়তা দেওয়া হয়।সরকারি এ সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন, এমপিপত্মী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান, রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বল প্রমুখ।

 

এরপরে মুজিববর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত¡রে বৃক্ষরোপণ এমপি ও তার সহধর্মীনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD