রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


ঈদের দিনেও দ্বায়িত্ব পালনে ব্যস্ত ট্রাফিক পুলিশ পঞ্চগড়

প্রকাশিত : ১০:১১ পূর্বাহ্ণ, ৩ আগস্ট ২০২০ সোমবার 22 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পবিত্র ঈদ-ঊল-আজহা উপলক্ষ্যে সবাই যখন আনন্দ বিনোদনে ব্যস্ত সময় পার করছে, তখন নিজ দ্বায়িত্ব পালনে ব্যস্ত সময় পার করছে ট্রাফিক পুলিশ পঞ্চগড়।
শনিবার (১-আগস্ট ) ঈদুল আজহার দিন ।সকল প্রকার অফিসিয়াল কার্যক্রম বন্ধ ।তাই আনন্দ বিনোদনে ব্যস্ত সময় পার করছে অনেকেই ।সবাই ছুটি কাটাতে পারলেও ছুটি পায়নি ট্রাফিক পুলিশের সদস্যরা । স্বাভাবিক নিয়মেই দ্বায়িত্ব পালন করতে দেখা গেছে তাদের। জেলার নির্ধারিত স্থান সমূহে তাদের অবস্থান লক্ষ্য করা যায় । ট্রাফিক পুলিশ সদস্যদের ছুটির বিষয়ে কথা বলতে গেলে অ্যাসিস্ট্যান্ট ট্রাফিক সার্জেন্ট (এটি এস আই) সামছুল হক বলেন, আমরা ছুটিতে গেলে মানুষের নিরাপত্তা কে দিবে। সবারই একটা পরিবার আছে ।কেউ বাড়ির বাইরে বের হলে তার বাড়ির অন্য সদস্যরা তার জন্য অপেক্ষায় থাকে । সে যেন নিরাপদে বাড়ি ফিরতে পারে সে দ্বায়িত্বটা আমাদেরই ।
এ বিষয়ে, পুলিশ পরিদর্শক (শহর ও যানঃ) কাজী কামরুল ইসলাম বলেন, ঈদের দিন অনেকেই বেপরোয়া ভাবে গাড়ি চালায় । বিশেষ করে উঠতি বয়সের যারা আছে অনেকেই মোটরসাইকেলে তিনজন নিয়ে অধিক গতিতে গাড়ি চালিয়ে ঈদের আনন্দ করে ।তার জন্য চেকপোস্ট বসিয়ে ট্রাফিক পুলিশের নিয়মিত কার্যক্রম পরিচালনা করছি ।আমরা চাইনা কোন অনাকাঙিক্ষত দুর্ঘটনায় কারো ঈদের আনন্দ মলিন হয়ে যাক ।সাবাই নিরাপদে বাড়ি ফিরতে পারলেই আমাদের সার্থকতা ।আমি সকলকে অনুরোধ করবো অধিক গতিতে গাড়ি চালাবেন না ।মাথায় হেলমেট ও মুখে মাস্ক ব্যবহার করবেন । মোটরসাইকেলে একসাথে ৩/৪ জন না ওঠার জন্য অনুরোধ জানান তিনি ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD