শুক্রবার ২৭ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


পঞ্চগড়ে নুতন করে আরও ১৪ জনের করোনা শনাক্ত

প্রকাশিত : ১০:১৯ পূর্বাহ্ণ, ৯ আগস্ট ২০২০ রবিবার 17 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে দিন দিন  বেড়ে চলেছে  করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা।  বৃহস্পতিবার (৬ আগষ্ট) পঞ্চগড়ে নতুন করে আরও ১৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ।
এ নিয়ে পঞ্চগড় জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ৩৭৫ জন।  পঞ্চগড় জেলায় এ পর্যন্ত ৮ জনের মৃত্যু ও সুস্থ্য হয়েছেন ২৪২ জন ।
বৃহস্পতিবার (৬ আগস্ট) রাতে পঞ্চগড় সিভিল সার্জন ডা.মো: ফজলুর রহমান পঞ্চগড়ে নতুন করে আরও  ১৪ জনের করোনা ভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
 তবে তারা সবাই সুস্থ রয়েছে আমরা তাদের বাড়ি ইতিমধ্যে লকডাউন করেছি এবং তাদের গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে।
নতুন করে ১৪ জনের নমুনার রিপোর্ট পজিটিভ পাওয়ার পরপরই তাদের সবার বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ির লকডাউন করেছে জেলা প্রশাসন।
পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে করোনা ভাইরাসে শনাক্ত  হওয়া ১৪ জনের শরীর থেকে পৃথক পৃথক ভাবে স্বাস্থ্য বিভাগ গত ৪ আগষ্ট নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পাঠায়।  বৃহস্পতিবার (৬ আগষ্ট) রাতে ১৪ জনের নমুনার রিপোর্ট পজিটিভ আছে।  তবে তারা সবাই সুস্থ ও নিজের বাড়িতে অবস্থান করছে।
নতুন করে করোনায় শনাক্ত হওয়া ১৪ জনের মধ্যে পঞ্চগড় সদর উপজেলায় ৬ জন, বোদা উপজেলায় ৪ জন, তেঁতুলিয়া উপজেলায়  ২ জন ও দেবীগঞ্জ উপজেলায় ২ জন ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD