রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে গলাচিপায় সরকারি দপ্তরে বৃক্ষ রোপণ কর্মসূচী

প্রকাশিত : ০৭:৫৯ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০২০ শনিবার 22 বার পঠিত

রিপন বিশ্বাস গলাচিপা প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৫তম শাহদাত বার্ষিকি উপলক্ষে বরিশাল বিভাগীয় কমিশনার জনাব অমিতাভ সরকার, বরিশাল বিভাগের সকল জেলা উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু স্বরণে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্ধোধন করেন। এর ধারা বাহিকতায় গলাচিপা উপজেলা নিবার্হী অফিসার আশিষ কুমার এর সভাপতিত্বে সকল সরকারি কর্মকর্তাদের মাঝে গাছের চারা বিতরণ করে। পরে উপজেলা কমপ্লেক্র তুরস্ক স্কুলে আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি হিসেবে গলাচিপা উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ্, সহ সহকারী কমিশনার ভূমি মো.নজরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ও বন বিভাগের কর্মকর্তা কর্মচারি ও গলাচিপা প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। বৃক্ষ রোপণ কর্মসূচীতে বিভিন্ন ফলদ ঔষধী ও বনজ গাছের প্রায় ৩ শতাধিক চারা বিতরণ করা হয়। চারা রোপণ কালে উপজেলা নিবার্হী অফিসার বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে দেশকে বৃক্ষরোপণ করে প্রকৃতির সম্পদ বৃদ্ধি করার আহবান জানান এবং বৃক্ষ চারার সংরক্ষন করার জন্য সকল কর্মকর্তাদের অনুরোধ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD