মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


পঞ্চগড়ে ভেঙ্গে যাওয়া ব্রিজের সংস্কার কাজের উদ্বোধন

প্রকাশিত : ০৯:০৭ পূর্বাহ্ণ, ২৪ আগস্ট ২০২০ সোমবার 21 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

 পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নে ক্ষতিগ্রস্ত ব্রিজের সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে ।প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা ব্যয়ে ব্রিজটি সংস্কার কাজের উদ্বোধন করা হয় ।

রবিবার (২৩-০৮-২০) ইং তারিখে আনুমানিক সকাল দশটায় (পঞ্চগড় -১) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মজাহারুল হক প্রধান (এমপি) ব্রিজের সংস্কার কাজের উদ্বোধন করেন । এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি মোঃ আনিসুজ্জামান স্বপন।উপজেলার চাকলাহাট ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস প্রামানিক ।ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান বুলেট।প্রকল্প সচিব কাদের শাহারউদ্দিন কারী সহ স্থানীয়রা।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস প্রামানিক বলেন, গত কয়েক বছর আগে ভারী বর্ষনের ফলে ব্রিজের পূর্ব পাশের একটা অংশ ভেঙ্গে যায় । এবং পাশের ব্রিজটি তুলনামূলক বেশী উঁচু হওয়ায় ইউনিয়নের একটা অংশের মানুষের চলাচলের চরম দুর্ভোগ পোহাতে হয় ।উঁচু ব্রিজ দিয়ে চলাচল করতে গিয়ে প্রায় সময় দুর্ঘটনা ঘটে ।মাননীয় সংসদ সদস্য ব্রিজটি সংস্কারের বেন্দোবস্ত করায় ইউনিয়ন বাসীর পক্ষ থেকে সংসদ সদস্য ও সরকারের উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন এলাকার সাধারণ মানুষ ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD