মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের বাসিন্দাদের সবজি বীজ বিতরণ

প্রকাশিত : ১০:২১ অপরাহ্ণ, ৩ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার 18 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

স্টাপ রিপোর্টার:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছগ্রামের অসহায়-দুস্থ এক হাজার বাসিন্দাদের মাঝে সবজি বীজ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বাহেরচর আশ্রয়ণ প্রকল্পে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
করোনা পরিস্থিতিতে কৃষি উৎপাদন ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রতি ইঞ্চি জমি আবাদের আওতায় আনার লক্ষ্যে উপজেলা প্রশাসনের অর্থায়ণে এবং কৃষি বিভাগের বাস্তবায়নে ৬টি ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছগ্রামের এক হাজার পরিবারের প্রত্যেককে তিন প্যাকেট করে সবজি বীজ বিতরণ করা হবে।
সবজি বীজ বিতরণের উদ্বোধণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান। তিনি বলেন, ‘আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছগ্রামে দুস্থ-অসহায় মানুষ বসবাস করে। করোনা পরিস্থিতিতে তাদের কথা বিবেচনায় রেখে বাগান করার জন্য সবজি বীজ দেওয়া হচ্ছে। এরফলে ভবিষ্যতে সবজি বাগান করায় তাদের উৎসাহ বাড়বে বলে মনে করি।’
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা গোলাম সগীর ও উপসহকারী কৃষি কর্মকর্তা জুয়েল প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD