মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


গলাচিপায় বশারের মিথ্যা মামলার শিকার গোলখালীর অনেকে

প্রকাশিত : ০৯:২৪ অপরাহ্ণ, ৯ সেপ্টেম্বর ২০২০ বুধবার 23 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

মো. নাসির উদ্দিন, গলাচিপা (পটুয়াখালী) থেকে

পটুয়াখালীর গলাচিপায় বশার হাওলাদার বাদী হয়ে ছফের হাওলাদার, রফিক, জানে আলম হাওলাদার, হেলাল হাওলাদারের বিরুদ্ধে মিথ্যা মামলা করার অভিযোগ উঠেছে। এলাকাবাসী ও জানে আলম হাওলাদার জানান, বশার হাওলাদার তার ফুপুর জমি আত্মসাৎ করে দলিল করেছে। আমরা তার প্রতিবাদ করায় আমাদের বিরুদ্ধে বশার হাওলাদার একাধিক মামলা করেছে। এ বিষয় নিয়ে রফিক হাওলাদার বলেন, আমাদের পাশের এক জমির প্রকৃত মালিক মৃত. হযরত আলী। তার নিজ ঘরের পাশে গাছ লাগানোকে কেন্দ্র করে বশার হাওলাদার হযরত আলীর স্ত্রী সাবিনা বেগমকে এলোপাথারীভাবে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে। সাবিনা বেগম তার নিজ বাড়ি গোলখালী ইউনিয়নে বড় গাবুয়া গ্রামে পড়ে আছে। এ বিষয় নিয়ে বশার হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে যান। ইউপি সদস্য আঃ রব মিয়া বলেন, বশারকে একাধিকবার ইউনিয়ন পরিষদের মাধ্যমে ডাকা হলেও বশার না গিয়ে কোর্টে মিথ্যা মামলা করেন। ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার বলেন, বিষয়টি আমি শুনেছি। চৌকিদার দিয়ে বশারকে ইউনিয়ন পরিষদে ডাকা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD