রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


পটুয়াখালী পৌরসভার শত কোটি টাকার দূর্নীতি, মাঠে নামছে দুদক

প্রকাশিত : ১১:৪৪ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার 10 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

পটুয়াখালী পৌরসভার সাবেক মেয়রের মেয়াদে শহরের বিভিন্ন উন্নয়ন কাজে অনিয়ম, কাজ না করে বিল উত্তোলন এবং নিম্মমানের কাজ করার বিষয়ে তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন কমিশন(দুদক)।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) থেকে দুদকের গঠিত প্রকৌশল কমিটি মাঠ পর্যায়ে প্রকল্প সমূহ পরিমাপ, মান যাচাই বাছাই ও প্রকল্প বাস্তবায়িত এলাকা পরিদর্শনের কাজ শুরু করবেন।

এ বিষয়ে প্রয়োজনীয় সহযোগীতা করার জন্য পটুয়াখালী পৌরসভা বর্তমান পৌর মেয়র কে দুদকের পক্ষ থেকে পত্র দেওয়া হয়েছে।

এই তদন্তের দায়িত্বে রয়েছেন, দুর্নীতি দমন কমিশন পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের উপ পরিচালক মোঃ ওয়াজেদ গাজী

অভিযোগের বিষয়ে অনুসন্ধান করতে প্রকল্প সমূহ পরিমাপ করতে তারিখ নির্ধারন করা হয়েছে বলে দুদুকের তদন্তকারী কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ জানান, ২৪ সেপ্টেম্বর থেকে দুদকের গঠিত প্রকৌশল কমিটি বিভিন্ন প্রকল্পের পরিমাপ সহ প্রয়োজনীয় কাজ করবেন। এ জন্য সার্বিক সহযোগীতা করতে পৌর সভার সংশ্লিষ্টদের কর্মকর্তা ও কর্মচারীদের প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD