মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু!

প্রকাশিত : ১১:৪৮ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার 20 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে মোঃ উজ্বল ইসলাম (২৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে ।বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়িতে এই দুর্ঘটনার শিকার হন তিনি । মোঃ উজ্জল পঞ্চগড় সদর উপজেলার ৩ নং সদর ইউনিয়নের ডুডুমারি এলাকার মোঃ শাহজাহান আলীর ছেলে।

জানা গেছে,(২৪ সেপ্টেম্বর )বৃহষ্পতিবার বিকেলে বাড়িতে টিভির সাথে ডিস সংযোগ মেরামত করতে গেলে সেখানে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয় ।
এ বিষয়ে পঞ্চগড় সদর থানা পুলিশের এসআই মোঃ জাহাঙ্গীর হোসেন ঘটনা স্থল পরিদর্শন করে বিদ্যুৎ স্পৃষ্টে মোঃ উজ্জ্বল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD