বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


কাপাসিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত : ০৮:৪১ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার 13 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 কাপাশিয়ায়আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা,গাছের চারা ও মাহফিল মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর উপজেলা দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও পর উপজেলা পরিষদের আয়োজনে মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা বিশেষ দোয়ার শেষে মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার,উপজেলা আ,লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ঈমান উল্লাহ ইমু, কার্যকরী সদস্য জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, মজিবুর রহমান, জালাল উদ্দিন, মাহামুদুর হাসান মামুন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD