মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে ধর্ষণবিরোধী বিক্ষোভ মিছিল

প্রকাশিত : ০৯:৪০ পূর্বাহ্ণ, ৭ অক্টোবর ২০২০ বুধবার 6 বার পঠিত

এম সোহেল প্রকাশক ও সম্পাদক:

সারাদেশে ধর্ষণবিরোধী কর্মসূচির ধারাবাহিকতায়
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। ‘আমার সোনার বাংলায় ধর্ষকের ঠাঁই নাই’ এ স্লোগানে মঙ্গলবার রাত ৭ টায় ওই ইউনিয়নের স্লুইস বাজারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
ধর্ষণবিরোধী এ মাবনবন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে ‘হাত বাড়াও রুখে দাড়াও’ নামের স্বেচ্ছাসেবী একটি সংগঠন।
এতে স্থানীয় ব্যবসায়ী, শিক্ষার্থী ও সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। এসময় অংশগ্রহণকারীদের হাতে ছিল ধর্ষণবিরোধী লেখা সম্বলিত প্ল্যাকার্ড।
বিক্ষোভ মিছিলটি চরমোন্তাজ স্লুইস বাজারের বিভিন্ন জায়গায় প্রদক্ষিণ করে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
এসময় বক্তারা বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে ধর্ষণ নির্যাতনসহ সারাদেশে ধর্ষকদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। তারা বলেন, ধর্ষকের কোন দল নেই। এদের পরিচয় এরা ধর্ষক। তাই আমরা ধর্ষকদের সর্বোচ্চ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য দাবি জানানো হয়।
নিরাপদ থাকুক সকল মা-বোন, দেশে বন্ধ হোক ধর্ষন-নির্যাতন’ এই স্লোগানকে ধারন করেন অংশগ্রহণকারী তরুণরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD