মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে বিনামূল্যে সার-বীজ বিতরণের উদ্বোধন

প্রকাশিত : ০৮:৩৩ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার 59 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলতায়ন কক্ষে কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এ আয়োজন করা হয়।
জানা গেছে, প্রাকৃতিক দুর্যোগের কারণে ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে ২০২০-২১ অর্থবছরে কৃষি পুনর্বাসনের আওতায় ১৮০০ জন এবং প্রণোদনা কর্মসূচির আওতায় ২৯১৫জন কৃষককে গম, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, মশুর, খেশারী, টমেটো, মুগডাল উৎপাদন বৃদ্ধির লক্ষে বিনামূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণ করা হবে। তাই উপজেলা বিভিন্ন এলাকা থেকে আসা ৩৫ জন কৃষক বিনামূল্যে বীজ-সার বিতরণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা.জহির উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম ও রাঙ্গাবালীর সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী প্রোগ্রামার মোঃ মাসুদ হাসান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রিপন খন্দকার, সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন ও উপজেলা মৎস কর্মকর্তা আনয়োরুল হক বাবুল প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD