শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


মুজিববর্ষে রাঙ্গাবালীতে ৪৯১টি ঘর পাবে গৃহহীন ও ভূমিহীন পরিবার

প্রকাশিত : ০৯:৪২ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার 75 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

মুজিববর্ষ উপলক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ৪৯১টি গৃহহীন-ভূমিহীন পরিবারকে জমিসহ নতুন ঘর (গৃহ) উপহার দিবে সরকার। বৃহস্পতিবার দুপুরে এক প্রেস কনফারেন্সে এ তথ্য নিশ্চিত করা হয়।
উপজেলা পরিষদ মিলনায়তনে প্রেস কনফারেন্সের আয়োজন করে প্রশাসন। এতে লিখিত বক্তব্য পেশ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাশফাকুর রহমান। তার তথ্যানুযায়ী, মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্প থেকে উপজেলায় গৃহহীন-ভূমিহীন ৪৯১টি পরিবারকে আধা পাকা ঘর বরাদ্দ দেওয়া হয়। এছাড়া আশ্রয়ণ-২ প্রকল্পের প্রক্কলন অনুযায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান দুইটি এবং ৩১ ব্যাচ এর পক্ষ থেকে একটি ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রæতি দেওয়া হয়।
ইউএনও মো. মাশফাকুর রহমান বলেন, ৪৯১টি ঘরের মধ্যে ইতোমধ্যে ১৫০টির কাজ সম্পন্ন হয়েছে। আগামী শনিবার ১০ টা ৩০ মিনিটে কেন্দ্রীয়ভাবে গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধণ করবেন। ওইদিন আনুষ্ঠানিকভাবে এই উপজেলায় ১৫০ জন উপকারভোগীকে দুই শতাংশ জমিসহ সার্টিফিকেট ও ঘরের চাবি হস্তান্তর করা হবে। তিনি আরও বলেন, বরাদ্দকৃত অবশিষ্ট ৩৪১টি এবং প্রতিশ্রæতি দেওয়া ৩টি ঘর নির্মাণ কার্যক্রম চলমান আছে। যা মুজিববর্ষে উপকারভোগীদেরকে হস্তান্তর করা হবে।
এই প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবির, একাডেমিক সুপারভাইজার অনাদি কুমার বাহাদুর ও আইসিটি বিভাগের সহকারী প্রোগ্রামার মাসুদ হাসান প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD