শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে ১০ বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে দুইজনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত : ০৬:১৫ অপরাহ্ণ, ২৬ আগস্ট ২০২০ বুধবার 57 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় তৃতীয় শ্রেণী পড়ুয়া ১০ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে শিশুটির মা বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় মামলাটি করেন।
গত সোমবার উপজেলার পূর্ব বাহেরচর গ্রামের মাদারবুনিয়া ¯øুইসগেট এলাকায় ঘটনাটি ঘটে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়। অভিযুক্তরা হল-ওই গ্রামের হাফেজ খাঁ (৬৫) ও আনোয়ার হোসেন খাঁ (২৮)।
এজাহারে যৌন নিপীড়নের শিকার শিশুটির মায়ের অভিযোগ, গত সোমবার রাতে ছাগল খুঁজতে বের হয় তার মেয়ে। ছাগল নিয়ে মাদারবুনিয়া ¯øুইসগেটের বেড়িবাঁধের ওপর হাফেজ খাঁর দোকানের সামনে দিয়ে ফিরছিল সে। এসময় মেয়েটিকে নানা প্ররোচণায় দোকানে নিয়ে যায় আসামি হাফেজ খাঁ। একপর্যায় চড়-থাপ্পর দিয়ে দুই হাত বেঁধে মুখে তোয়ালে দিয়ে যৌন নিপীড়ন করে হাফেজ। পরে বিষয়টি জানতে পেরে স্থানীয় কয়েকজন হাফেজকে আটক করলেও অপর আসামি আনোয়ার হোসেনের সহযোগীতায় পালিয়ে যেতে সক্ষম হয় তিনি।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, ঘটনার পর থেকে আসামিরা পলাতক। তাদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD