শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


ভালবেসে একসঙ্গে প্রাণ দিল কিশোর-কিশোরী!

প্রকাশিত : ০৪:২২ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২১ রবিবার 49 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

প্রেম সংঘটিত বিষয় নিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় একসঙ্গে বিষপান করে প্রাণ দিয়েছে কিশোর ও কিশোরী। মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ও পুলিশের দাবি, ওই কিশোর-কিশোরীর প্রেমের সম্পর্ক পরিবার মেনে না নেওয়ায় আত্মহত্যার পথ বেছে নিয়েছে তারা।

নিহতরা হল, টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির প্যাদার ছেলে রাজিব প্যাদা (১৭) ও প্রতিবেশী রিপন হাওলাদারের মেয়ে রাবেয়া আক্তার (১৫)। তারা দুইজনেই বড়বাইশদিয়া এ হাকিম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব হোসাইন বলেন, ‘তারা দুইজনেই আমাদের স্কুলের নবম শ্রেণীতে পড়ে। প্রেম সংঘটিত ঘটনায় তারা আত্মহত্যা করেছে বলে শুনেছি।’

নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার স্থানীয় কয়েকজন জানান, অনেকদিন ধরে ওই কিশোর-কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। এ বিষয়টি জানাজানি হয় এবং পরিবারের লোকজন তাদের এই সম্পর্ক মেনে নিচ্ছিল না। তাই তারা অভিমান করে আত্মহত্যার করেছে।

জানা গেছে, ওই প্রেমিকযুগলের বাড়ি পাশাপাশি। মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় কিশোরীর বাড়ির পুকুরপাড়ে একসঙ্গে দু’জনেই বিষপান (কীটনাশক) করে অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষণিক দুইজনের পরিবারের লোকজন তাদের সেখান থেকে উদ্ধার করে ট্রলারযোগে পার্শ্ববর্তী কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে এবিষয়ে দুইজনের পরিবারের লোকজনের সঙ্গে যোগযোগ করা হলেও তাদের মন্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, ‘প্রাথমিক তদন্তে জানা যায়, রাজিব এবং রাবেয়ার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি উভয় পরিবার জেনে যাওয়ায় এবং মেনে না নেওয়ায় তারা একত্রিত হয়ে বিষপান করে আত্মহত্যা করে। এ ঘটনায় কলাপাড়া থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে। এবং খবর পেয়ে আমরা দুইজনের বাড়িতে পুলিশ পাঠিয়েছি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD